টঙ্গীতে হাত পা বাধা অবস্থায় ভিকটিম উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেফতার

টঙ্গীতে হাত পা বাধা অবস্থায় ভিকটিম উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেফতার

মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে ভিকটিমের হাত পা বাধা অবস্থায় খরতৈল বালুর মাঠ থেকে ভিকটিমকে কয়েক ঘন্টার পর উদ্ধার ও ৫জন অপহরণকারীকে গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃত অপহরণকারী সদস্যরা হলেন- শেরপুর জেলা নকলা থানার কুতুবউদ্দিনের ছেলে মো: মঞ্জু মিয়া (২৭) রংপুর জেলার পিরগঞ্জ থানার কামরুলের ছেলে মো: আল আমিন (২৫), নাটোর জেলার নলডাঙ্গা থানার মো: ইউসুফের ছেলে মো: স্বপন (২২), আবু তালেবের ছেলে মো: ফয়সাল (৩১), আলী হোসেনের ছেলে মো: ওয়াসিম (৩৪)। তারা গাজীপুরের বিভিন্ন বাসায় ভাড়া থেকে অপহরণসহ চুরি, মাদক, ছিনতাই নানান অপরাধমূলক কাজ করে যাচ্ছেন। 

ভিকটিম খোকন মোল্লা জানান, টঙ্গীতে মামুন বাহিনীর প্রধান মামুন সহ অজ্ঞাত কয়েকজন লোক মিলে বেশ কয়েকদিন ধরে ভিকটিমকে এলাকায় থাকতে হলে টাকা দিতে হবে বলে ভয়-ভীতি দেখাতে থাকে। গত সোমবার রাত আনুমানিক আটটার দিকে নামাজ পড়তে যাওয়ার সময় ইজিবাইক করে অজ্ঞাত নামা ৭-৮ জন ভিকটিমকে গতিরোধ করে তুলে নিয়ে যায়। অপহরণকারীরা ভিকটিম খোকনের কাছ থেকে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করলে তার আপনজন বিকাশের মাধ্যমে ২৫ হাজার টাকা পাঠিয়ে দেয় এবং তার পাঞ্জাবির পকেটে থাকা ২০ হাজার টাকা মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্ব নিয়ে নেয়। তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায় ও মুক্তিপনের পুরো টাকা না দিলে মেরে ফেলবে বলে জানায়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ সংবাদ পেয়ে এসআই সাব্বির হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিমকে ৮ঘন্টা পর উদ্ধার ও চঁাদাবাজীতে জড়িত ৫জনকে গ্রেফতার করে। 
টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনর্চজা শাহ আলম জানান,  এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের পুলিশ হেফাজতে নিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।