ধুনটে অস্ত্র, চাঁদাবাজি, মাদকসহ ২২ মামলার আসামী গ্রেফতার

ধুনটে অস্ত্র, চাঁদাবাজি, মাদকসহ ২২ মামলার আসামী গ্রেফতার



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে মাদকসহ ২২ মামলার আসামী লস্কর প্রামানিককে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। লস্কর প্রামানিক উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের জয়েন উদ্দিনের ছেলে।

শুক্রবার সকালের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে বেড়েরবাড়ি গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সুত্রে জানা যায়, বগুড়া সদর, শাহাজাহানপুর, নন্দিগ্রাম, শেরপুর, সোনাতলা, গাবতলি ও  ধুনট থানায় লস্কর প্রামানিকের বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজি, মাদক, চুরি, ছিনতাইসহ প্রায় ২২টি মামলা দায়ের হয়েছে। বর্তমানে মামলা গুলো আদালতে বিচারাধীন রয়েছে। এসব মামলায় লস্কর প্রামানিক একাধিকবার গ্রেফতার হয়েছে। সে জামিনে মুক্তি পেয়ে আবারো একই অপরাধের সাথে জড়িয়ে পড়ে।

শুক্রবার রাতে মাদক বিক্রির খবর পেয়ে অভিযান চালিয়ে লস্করকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। এসময় তার দেহ তল্লাশি করে দুই গ্রাম হেরোইন উদ্ধার করে। এই ঘটনায় পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, লস্কর প্রামানিকের বিরুদ্ধে কমপক্ষে ২২টি মামলা রয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার রাতে মাদক দ্রব্য বিক্রয়কালে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।