ধুনটে গৃহবধূকে শ্লীলতাহানি ও হত্যারচেষ্টা, বখাটে গ্রেফতার

ধুনটে গৃহবধূকে শ্লীলতাহানি ও হত্যারচেষ্টা, বখাটে গ্রেফতার



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এক গৃহবধূকে শ্লীলতাহানি ও শ্বাসরোধে হত্যারচেষ্টার অভিযোগে করা মামলায় ডালু মিয়া (৩০) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। ডালু মিয়া উপজেলার ছোট চিকাশি গ্রামের আব্দুস সোহরাবের ছেলে।

বৃহস্পতিবার দুপুরের পর ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। থানা পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাতে নিজ বাড়ি থেকে ডালু মিয়াকে গ্রেফতার করেছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোট চিকাশি গ্রামের আব্বাস আলীর ছেলে জামাল মিয়ার প্রতিবেশী ডালু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এ অবস্থায় গত ০২ জুলাই সকালের দিকে ডালু মিয়া তার লোকজন নিয়ে জামাল মিয়ার বাড়িতে গিয়ে গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করায় ডালু মিয়া ও তার লোকজন জামাল মিয়াকে মারপিট করতে থাকে।

এসময় তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারপিট শুরু করে। একপর্যায়ে গৃহবধূকে তারা শ্লীলতাহানি ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। পরে বাড়িঘর ভাংচুর করে এবং ঘরে রক্ষিত নগদ ৬৫হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে ওই দিন সন্ধ্যায় ধুনট থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগে ডালু মিয়াসহ ৬জনকে আসামী করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।