যমুনা গ্রুপের চেয়ারম্যানের প্রথম মৃত্যু বার্ষিক পালিত

যমুনা গ্রুপের চেয়ারম্যানের প্রথম মৃত্যু বার্ষিক পালিত



গাজীপুর সংবাদদাতা: বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক দেশের অন্যতম শিল্পগোষ্ঠী  যমুনা গ্রুপের  চেয়ারম্যান ও দৈনিক যুগান্তর পত্রিকা, যমুনা টেলিভিশনের স্বত্বাধিকারী প্রয়াত আলহাজ্ব নূরুল ইসলাম বাবুলে প্রথম মৃত্যু বার্ষিকী টঙ্গী দোয়া ও মিলাদ মাহফিলেও আয়োজন করা হয়। 

গত কাল মঙ্গলবার বিকেলে টঙ্গীতে গাজীপুর মহানগর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব হাসান উদ্দিন সরকার উদ্যোগে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুল ইসলাম বাবলু রুহের মাগফেরাত কামনা বিশেষ দোয়া  মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 
 এ সময় হাসান উদ্দিন সরকার বলেন, আলহাজ্ব নূরুল ইসলাম বাবুল আমার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। আজ তার  প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা দোয়া  মাহফিলের আয়োজন করা হয়। এ সময় আরো উপস্হিত ছিলেন,  বীরমুক্তিযোদ্দা আনোয়ার হোসেন, আজিজুল হক রাজু মাস্টার, আলহাজ্ব বাবর আলী, শেখ মোঃ সুমন,  ওমর ফারুক,  আব্দুস ছাত্তার, সাদেক হোসেন,  হাসান লস্কর  কামাল, শেখ আলী আহমদ টুকু,  সোহেল চৌধুরী, এন আই প্রিন্স,  রাতুল ভুইঁয়া, নাজমুল হাসান নাইম,  প্রত্যয় বেপারি,  তানজীদ হোসেন , আব্দুলাহ আহমেদ পার্থ,  রিফাত রশিদ, শেখ সাজু, একরামুল হক দুলাল, বিল্লাল হোসেন , নাজমুল আলম মিঠু, নুরে আলম জিকু, হাবিবুর পাঠান,  রাকিবুল হাসান সবুজ, নাজির আহমেদ, আমির হোসেন,  বাবুল হোসেন প্রমুখ।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।