নেশাখোর সন্তানের হাতে গাইবান্ধায় এবার আপন মা খুন

নেশাখোর সন্তানের হাতে গাইবান্ধায় এবার আপন মা খুন



আশরাফুল ইসলাম গাইবান্ধা : মাদক একটি ভয়াল থাবা শেষ করে দিচ্ছে যুব সমাজ কে পঙ্গু হয়ে গেছে হাজারো পরিবার। মাদক নির্মূলে সামাজিক জনসচেতনতা আজ বড়ই প্রয়োজন । 

মাদক মুক্ত সমাজ গড়তে না পারলে উন্নয়ন ও মানবতা ফিকে হয়ে যাবে , সামাজিক জনসচেতনতা ও সামাজিক নিরাপত্তা আরো গতিশীল করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন দেশের প্রতিটি অঞ্চলে। মাদকের ভয়াল গ্রাসের অমানুবিকতার শেষ চিত্র দেখা গেলো গাইবান্ধায়।

নেশার টাকার জন্য নেশাগ্রস্থ  শাওন নামে এক যুবকের হাতে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নে আপন মা খুন হয়েছে। আজ ১৩ জুলাই মঙ্গলবার নিহত মায়ের লাশ উদ্ধার করছে পুলিশ। নিহত নারী সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থানসিংপুরে অবসরপ্রাপ্ত  পুলিশ কর্মকর্তা আব্দুস সাদেকের স্ত্রী খাদিজা বেগম। তার হত্যাকারী নিজ সন্তান নেশাগ্রস্থ যুবক শাওন। এর আগে গতকাল ১২ জুলাই সোমবার গভীর রাতে সদর উপজেলার বোয়ালী ইউনিয়নে থানসিংপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, স্থানীয় লোকজন আজ সকালে বোয়ালী ইউনিয়নের থানসিংপুরে এক মহিলা খুন হয়েছে মর্মে সদর থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় । স্থানীয় ভাবে জানা যায়, অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই সাদেক আলীর ছেলে শাওন মিয়া  একজন নেশাগ্রস্থ যুবক। তিনি প্রায়ই নেশার টাকার জন্য মা-বাবাকে নির্যাতন করতেন। ঘটনার দিন ছেলে শাওন মাকে বাশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
 
নেশাগ্রস্ত ছেলের হাতে মা খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।