কোভিড-১৯ পরিস্থিতি স্বাভাবিক হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা

কোভিড-১৯ পরিস্থিতি স্বাভাবিক হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা



সেবা ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মশিউর রহমান বলেছেন, বাংলাদেশে প্রাণঘাতি ভাইরাস করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের আটকে থাকা সব একাডেমিক পরীক্ষা নেয়া হবে। 

অধ্যাপক ড. মশিউর রহমান বলেন, এরইমধ্যে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে অটো প্রমোশন দিয়েছি। স্নাতক ১ম বর্ষের ভর্তির কার্যক্রম শুরু করেছি। এবার যারা ভর্তি হবে তারা যেন বাসা থেকে বের হতে না হয় সেই ব্যবস্থা করেই ভর্তি কার্যক্রম শুরু করেছি। 

তিনি আরো বলেন, আমরা সেপ্টেম্বরের মধ্যেই তাদের ক্লাস শুরু করে দিবো। এছাড়াও সম্মান ৪র্থ বর্ষের রেজাল্ট প্রকাশ করা হয়ছে। আর ২য় এবং ৩য় বর্ষ সহ যারা আটকে আছে তাদের পরিক্ষা সুযোগ পেলেই আমরা নিয়ে নিবো।

দেশে করোনা পরিস্থিতির কারণে গত বছরের ১৭ মার্চ থেকে বন্ধ রয়েছে সব শিক্ষাপ্রতিষ্ঠান। এক বছরের বেশি পেরিয়ে গেলেও চালু হয়নি সশরীরে শিক্ষা কার্যক্রম। ফলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।