৫ আগস্ট পর্যন্ত চলমান বিধিনিষেধ এভাবেই চলবে: জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

৫ আগস্ট পর্যন্ত চলমান বিধিনিষেধ এভাবেই চলবে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী



সেবা ডেস্ক:  বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, করোনা রোধে সরকার ঘোষিত ৫ আগস্ট পর্যন্ত চলমান বিধিনিষেধ এভাবেই চলবে। এর আগে কোনো শিল্পকারখানা খোলা হবে না। 
আজ মঙ্গলবার সচিবালয়ে লকডাউন সম্পর্কিত বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শিল্পকারখানা খোলা সংক্রান্ত ইস্যু নিয়ে মন্ত্রী বলেন, ৫ আগস্টের আগে শিল্পকারখানা খোলা যায় কিনা সে বিষয়ে শিল্পপতিসহ অনেকেই সরকারকে অনুরোধ করেছেন। কিন্তু এই অনুরোধ রাখতে পারছি না।

মন্ত্রী বলেন, আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে। জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই টিকা দেওয়া যাবে। সরকার টিকা কার্যক্রমকে আরো জোরদার করবে।

তিনি আরো বলেন, চলমান বিধিনিষেধ বাস্তবায়নসহ করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে বিভিন্ন করণীয় ঠিক করা হয়েছে, যা শিগগিরই জানানো হবে।

এর আগে, মঙ্গলবার দুপুর দেড়টায় মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধে করণীয় ঠিক করতে উচ্চ পর্যায়ের এ বৈঠক শুরু হয়। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে বৈঠকে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, পুলিশ প্রধান, বিজিবি প্রধানসহ সংশ্লিষ্ট দফতর ও বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।