ধুনটে চোলাই মদসহ মাদক কারবারি গ্রেফতার

ধুনটে চোলাই মদসহ মাদক কারবারি গ্রেফতার



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদসহ বাবু প্রামানিক (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাবু উপজেলার রাঙ্গমাটি দিদারপাড়া এলাকার আজাহার প্রামানিকের ছেলে।  

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাবু প্রামানিক দীর্ঘদিন ধরে এলাকায় চোলাইমদ বিক্রি করে আসছে। বাবু প্রামানিকের বাড়িতে চোলাই মদ বিক্রির সংবাদ পেয়ে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় বাবু প্রমানিককে আটক করে পুলিশ। ঘটনাস্থল থেকে অন্যরা কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

পুলিশ বাবু প্রামানিকের বাড়ি তল্লাশি করে ৬টি প্লাস্টিকের জ্যারিকেনে রক্ষিত ৩০ লিটার চোলাই মদ জব্দ করে। এঘটনায় পুলিশ বাদি হয়ে ০৮ জনকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মাদক দ্রব্য বিক্রয়কালে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।