গোপালপুরে আ’নেতা আমিনুল ইসলাম তালুকদার নিক্সনের ১ম মৃত্যুবার্ষিকী

S M Ashraful Azom
0
গোপালপুরে আ’নেতা আমিনুল ইসলাম তালুকদার নিক্সনের ১ম মৃত্যুবার্ষিকী



টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামীলীগে সাবেক সাধারণ সম্পাদক লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক, আজগড়া নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি,  আজগড়া অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি, ও আজগড়া শেখ রাসেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শহীদ আমিনুল ইসলাম তালুকদার নিক্সন এর ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।  

এ উপলক্ষে শনিবার (৩১ জুলাই) দুপুরে উপজেলার আজগড়া নি¤œ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনাসভা,দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, আজগড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহুল আমিন, ছোট ভাই আব্দুল্লাহ আল মামুন তালুকদার,স্ত্রী মোছাঃ বিলকিছ জাহান,ছেলে বন্ধন তালুকদার,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ও শেখ রাসেল আজগড়া প্রাথমিক বিদযালয়ের প্রধান শিক্ষক গোলাম মওলা ও অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন,মোঃ আমিনুল ইসলাম তালুকদার একজন শিক্ষানুরাগী,সমাজসেবক ও ভালোমনের একজন আওয়ামীলীগ নেতা ছিলেন। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top