বাঁশখালীতে ইউএনও’র আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও বৃক্ষরোপণ

বাঁশখালীতে ইউএনও’র আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও বৃক্ষরোপণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার আশ্রয়ণ প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। 

রবিবার (১৮ জুলাই) সকালে পৌরসভার দক্ষিণ জলদী আশ্রয়ণ প্রকল্পের সহ ৬৫টি ঘর পরিদর্শন করেন ইউএনও। এসময় তিনি আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে কথা বলে তাদের খোঁজখবর নেন। পরে তিনি আশ্রয়ণ প্রকল্প এলাকায় বৃক্ষরোপণ করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মাজহারুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, জলদী রেঞ্জ ও বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান শেখ উপস্থিত ছিলেন। 

ইউএনও সাইদুজ্জামান চৌধুরী বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে বাঁশখালীর বিভিন্ন এলাকায় ভ‚মি ও গৃহহীনদের মাঝে দুই বরাদ্দে ৬৫ টি জমিসহ গৃহ প্রদান করেন। 

যেখানে তারা নির্বিঘেœ বসবাস করছে। একটি ঘরের ত্রুটির খবর পেয়ে আমরা সংস্কার করে দিয়েছি। এই ঘরগুলোতে পানি, বিদ্যুৎ, যাতায়াতসহ আর কোন সমস্যা নেই। একই সময় আমরা প্রতি পরিবারকে পাঁচটি করে বনজ ও ফলজ গাছের চারা দিয়েছি।'
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।