ব্রুনাই সুলতান ও ইন্দোনেশিয়ার প্রেসিডেন্টকে শেখ হাসিনার আম উপহার

ব্রুনাই সুলতান ও ইন্দোনেশিয়ার প্রেসিডেন্টকে শেখ হাসিনার আম উপহার



সেবা ডেস্ক: ব্রুনাই দারুসসালাম এর সুলতান হাজী হাসসান আল-বলকিয়াহ মইযযুদ্দিন ওয়াদ দৌলাহ ইবন সুলতান ওমর আলী সাইফুদ্দিন সা’দুল খাইরি ওয়াদ্দিন এবং ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদোকে শুভেচ্ছা উপহার হিসেবে এক হাজার কেজি করে দুই হাজার কেজি ‘হাঁড়িভাঙ্গা’ আম পাঠিয়েছেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়, উপহারের এক হাজার কেজি আম ২৪ জুলাই ব্রুনাইয়ের পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে হস্তান্তর করেছে দেশটিতে অবস্থিত বাংলাদেশ হাইকমিশন। এরপর আমগুলো সরাসরি ব্রুনাইয়ের সুলতানের প্রাসাদ ইস্তানা নুরুল ইমানে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে জাকার্তা বাংলাদেশী দূতাবাস রবিবার বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী কর্তৃক পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে ইন্দোনেশিয়াতে উপহার হিসেবে প্রেরিত এক শ’ কেজি আম গ্রহণ করে। ইন্দোনেশিয়া প্রজাতন্ত্রের রাষ্ট্রপতি জোকো উইদোদো’র জন্য উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো আমগুলো মারদেকা প্রেসিডেন্সিয়াল প্যালেসের প্রটোকল অফিসার, ইন্দোনেশিয়ার রাষ্ট্রপতির ব্যক্তিগত কর্মকর্তা ও ইন্দোনেশিয়া পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রটোকল অফিসার গ্রহণ করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।