বকশীগঞ্জে লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন: ২৩ জনকে জরিমানা

বকশীগঞ্জে লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন ২৩ জনকে জরিমানা



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় কঠোর লকডাউনের ৪র্থ দিনে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা  করেন  উপজেলা নির্বাহি কর্মকর্তা মুন মুন জাহান লিজা।

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখা, ঘর থেকে বের হওয়া, অকারণে শহরে ঘোরাঘুরি করা, মাস্ক ব্যবহার না করায় ২৩ জনকে ১৬ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জানান, সরকারের দেওয়া বিধি নিষেধ বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসন সব সময় তৎপর রয়েছে। আমরা মাঠে আছি, আপনারা ঘরে থাকুন। আপনার নিজের জীবন, পরিবারের কথা ভেবে হলেও আপনারা ঘরে থাকুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা বলেন, লকডাউন অমান্য করার অপরাধে ২৩টি মামলায় ১৬ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে। লকডাউন বাস্তবায়ন করতে ভ্রাম্যমান আদালত চলমান থাকবে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।