'গানের জগতে এক অনন্য প্রতিভা'র নাম প্রত্যয়'

'গানের জগতে এক অনন্য প্রতিভা'র নাম প্রত্যয়'



প্রত্যয় সম্পূর্ণ নাম তানজিম বিন তাজ প্রত্যয়। মাত্র ১০ বছর বয়সেই চার বার জাতীয় পুরষ্কার, শেখ রাসেল সেরা শিশু শিল্পী পুরস্কার, বাউল সম্রাট পুরস্কার সহ অসংখ্য পুরস্কার অর্জন করে নিয়েছে। 

প্রত্যয় বাংলাদেশ শিশু একাডেমি, দোয়েল চত্বর, ঢাকা থেকে ২০১৯ সালে সর্বোচ্চ নম্বর পেয়ে গানে কোর্স শেষ করেছে। বর্তমানে শিল্পকলা একাডেমিতে শাস্ত্রীয় সঙ্গীতের অধ্যায়নরত আছেন।

বর্তমানে প্রত্যয় ntv তে সম্প্রচারিত বাংলাদেশের প্রথম মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো জিপিএস ইস্পাত অনন্য প্রতিভা'য় অংশগ্রহণ করে গ্রান্ড ফিনালে পর্যন্ত তার অসাধারণ কন্ঠে গান শুনিয়ে বিচার সহ বাংলাদেশের কোটি মানুষের মন জয় করে নিয়েছে।

সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রত্যয়ের গান ও লাইভ ভিডিও প্রত্যয়ের ফেসবুক পেইজ (Tanjim Bin Taj Prottoy) ও ntv ফেসবুক পেইজে প্রায় ভিডিও মিলিয়নের উপরে মানুষ মন কেরে নিয়েছে।

প্রত্যয়কে অনন্য প্রতিভা'য় বিজয়ী করতে তার বাবা, মা সবার কাছে দোয়া ও ভোট চেয়েছে। 

প্রত্যয়কে ভোট করতে মেসেজে গিয়ে টাইপ করুন GPH 5016 পাঠিয়ে দিন 26969 নম্বরে। যত খুশি তত এসএমএস আগামী ৩১ জুলাই রাত ১২.০০ পর্যন্ত করতে পারবেন।

প্রত্যয়ের ভাই মাসুদ রানা আমাদের বলেন, 'আপনারা সকলে যদি প্রত্যয়কে উৎসাহ ও অনুপ্রেরণা দেন, তাহলে ও একদিন বাংলাদেশ জনপ্রিয় একজন শিল্পী হতে পারবে।' 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।