আগামী ১ ও ৪ আগষ্ট ব্যাংক বন্ধ ঘোষনা কেন্দ্রীয় ব্যাংকের

আগামী ১ ও ৪ আগষ্ট ব্যাংক বন্ধ ঘোষনা কেন্দ্রীয় ব্যাংকের



সেবা ডেস্ক: প্রাণঘাতি ভাইরাস করোনা প্রতিরোধে সারাদেশে বাংলাদেশ সরকার ঘোষিত চলমান লকডাউনের মধ্যে করোনা সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় আসছে আগস্টের ১ ও ৪ তারিখ (দু’দিন) ব্যাংক বন্ধ থাকবে। বাকি তিনদিন (২, ৩ ও ৫ আগস্ট) সকাল ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত ব্যাংকে লেনদেন চলবে।

আজ বুধবার এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করেছেন বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপার ভিশন বিভাগের মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলাম।

সার্কুলারে বলা হয়েছে, করোনাজনিত রোগ সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় ১ আগস্ট (রোববার) ও ৪ আগস্ট (বুধবার) ব্যাংক বন্ধ থাকবে। এছাড়া ২, ৩ ও ৫ আগস্ট ব্যাংকে লেনদেন হবে বেলা আড়াইটা পর্যন্ত। এ তিনদিন ব্যাংক খোলা রাখা যাবে বিকেল ৪টা পর্যন্ত।

এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মো. নাছের-ও ।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে সরকারের ঘোষিত কঠোর বিধিনিষেধে সীমিত পরিসরে ব্যাংকিং সেবা চালু রয়েছে। তবুও ব্যাংকের মাধ্যমে করোনার প্রাদুর্ভাব যাতে নিয়ন্ত্রণে আনা যায়, সেজন্য বাংলাদেশ ব্যাংক এ সিদ্ধান্ত নিয়েছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।