টঙ্গীতে পোশাক কারখানার শ্রমিকদের বিক্ষোভ

টঙ্গীতে পোশাক কারখানার শ্রমিকদের বিক্ষোভ



টঙ্গী প্রতিনিধি : টঙ্গীতে দুইটি পোশাক কারখানায় বকেয়া বেতন দাবী ও শ্রমিকদের উপর নির্যাতনের প্রতিবাদে মঙ্গলবার সকালে বিসিক শিল্প নগরী ও মিলগেট এলাকায় শ্রমিকরা তাদের ন্যায্য দাবি আদায়ের উদ্দেশ্যে বিক্ষোভ করে। 

জানা যায়, গোরিয়াং গার্মেন্টস লিঃ এর শ্রমিকদের সাথে হাতাহাতির ঘটনায় এসিস্ট্যান্ট ম্যানেজার আবুল বাসার (২৬) আহত হয়েছেন। অপরদিকে টঙ্গী মিলগেট এলাকায় গোরিয়াং লিমিটেড পোশাক কারখানায় সোমবার রাতে বাসায় যাওয়ার সময় এক শ্রমিককে মারধরের অভিযোগে শ্রমিকরা কারখানার ভেতরে অবস্থান করে কর্মবিরতি পালন করছে। 

টঙ্গী ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও শ্রমিকরা জানায়, বিসিকে সার্ব নিটিং লিঃ পোশাক কারখানায় শ্রমিকদের বকেয়া ২ মাসের বেতন ছুটির টাকা দাবি করায় বাহিরের দুর্বৃত্তদের দিয়ে শ্রমিকদের উপর হামলার প্রতিবাদে শ্রমিকরা কর্মবিরতি করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এ সময় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ টঙ্গী পূর্ব থানা ও পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কারখানার মালিকপক্ষের সাথে যোগাযোগ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে কারখানার শ্রমিকরা কাজে যোগদান করেন। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।