হেলেনা জাহাঙ্গীরের বাসায় এবার র‌্যাবের অভিযান

হেলেনা জাহাঙ্গীরের বাসায় এবার র‌্যাবের অভিযান



সেবা ডেস্ক: দেশের আলোচিত ব্যবসায়ী ও ভুঁইফোড় সংগঠন তৈরিকারী হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব। আজ ২৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যার পর তার গুলশানের বাসায় এ অভিযান চলছে।

সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর নেতা বানানোর ঘোষণা দিয়ে ফেসবুকে ছবি পোস্ট করেন। এতে আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়। নেতা বানানোর সংগঠনের ব্যানারে জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়া হবে বলে ঘোষণা দেন হেলেনা।

নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন হেলেনা।

বিভিন্ন সূত্রের তথ্যানুযায়ী, অল্প সময়ের মধ্যে ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তা হিসেবে হেলেনা জাহাঙ্গীরের উত্থান ঘটেছে। একাধারে প্রিন্টিং, অ্যামব্রয়ডারি, প্যাকেজিং, স্টিকার ও ওভেন গার্মেন্টস প্রতিষ্ঠানের মালিক তিনি। জয়যাত্রা গ্রুপের আওতায় নিজেই এসব শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক।   

হেলেনা জাহাঙ্গীর ব্যবসায়ী ও শিল্পপতিদের শীর্ষ সংগঠন ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সদস্য ও নির্বাচিত পরিচালক। এছাড়া তৈরি পোশাক শিল্প মালিকদের দুই সংগঠন বিজিএমইএ ও বিকেএমইএরও সক্রিয় সদস্য।

হেলেনা জাহাঙ্গীর এফবিসিসিআইয়ের সদস্য পদ পাওয়ার এক মাস পর পরিচালক নির্বাচিত হয়ে আলোচনায় চলে আসেন।

সূত্র জানায়, অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় হেলেনার বিয়ে হয়। বিয়ের পর তার নামের সঙ্গে যুক্ত হয় জাহাঙ্গীর। তবে স্বামীর সংসারে হেলেনা জাহাঙ্গীর পড়াশোনা করতে থাকেন। স্নাতকোত্তর শেষে তিনি শুরু করেন উদ্যোক্তা জীবন। একপর্যায়ে ফেসবুকে বেশ সক্রিয় হয়ে উঠেন হেলেনা। বিভিন্ন সময় ক্ষমতাধর লোকদের সঙ্গে ছবি উঠিয়ে ফেসবুকে পোস্ট করতেন তিনি। এতে ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা দাঁড়ায় ২০ লাখ।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।