ইউএনও কাজিপুর” নামে ভূয়া ফেসবুক আইডি!

ইউএনও কাজিপুর” নামে ভূয়া ফেসবুক আইডি!



স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের নামে ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করা হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসারের ইংরেজিতে “ইউএনও কাজিপুর” নামের যে ফেসবুক আইডি রয়েছে সেই আইডির  ছবি ব্যবহার করে ভূয়া ওই আইডি খোলা হয়েছে। এতে করে অনেকেই বিভ্রান্তিতে পড়েছেন বলে জানিয়েছেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি সাংবাদিকদের এই বিষয়ে অবগত করেন।

 তিনি জানান, গত কয়েকদিন যাবৎ অনেকেই ওই আইডির ম্যাসেঞ্জার মনে করে আমার সাথে ম্যাসেঞ্জারে ফোন করছে । আবার আমার আইডিতে ঢুকে ফোন নম্বর সংগ্রহ করে কল দিচ্ছে।  আমি তাদের চিনতে না পেরে পরিচয় জানতে চাইলে তাদের অনেকেই বলেন এর আগেওতো আপনার সাথে অনেক কথা হয়েছে। 

ইউএনও আরও জানান, যারা ফোন করছেন তাদের অধিকাংশই মহিলা। ঠিক তখনই আমার সন্দেহ হয়। পরে সার্চ দিয়ে দেখতে পাই আমার প্রোফাইলে ব্যবহৃত ছবি দিয়ে‘ ইউএনও কাজিপুর” নামে একটি আইডি খোলা হয়েছে। সেখানে নানারকম আজেবাজে পোস্ট দেয়া হয়েছে। তাই জনসাধারণকে অনুরোধ করবো বন্ধু হবার আগে নিশ্চিত হয়ে নেবেন সেটি “ইউএনও কাজিপুর” এর সঠিক আইডি কিনা। আর আমার পরিচয় ব্যবহার করে কেউ টাকা পয়সা বা অনৈতিক কোন সুবিধা চাইলে ভুল করবেন না।    

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।