ধুনটে ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

ধুনটে ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় পুর্বশত্রুতার জের ধরে এক গৃহবধূকে মারপিটের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী গৃহবধূ অহনা জামান ধুনট পৌর এলাকার অফিসারপাড়ার শিহাবুজ্জামান পাভেলের স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে ধুনট থানায় একটি অভিযোগ দিয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী গৃহবধূ অহনা জামানের স্বামী শিহাবুজ্জামান পাভেল প্রায় ৬ বছর আগে নিখোঁজ হয়েছে। বর্তমানে তিনি তার দুই মেয়েকে নিয়ে স্বামীর বাড়িতে বাসবাস করছেন। এমতাবস্থায় ওই গৃহবধূর সাথে তার ননদ জেনি জামান, ভাসুর জাকির হোসেন মুক্তা ও শাশুড়ি জলি বেওয়ার সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পুর্ব থেকে বিরোধ চলে আসছে।

সোমবার রাতে তার ঘরে ঢুকে ননদ, ভাসুর ও শাশুড়ি গালি গালাজ করতে থাকে। প্রতিবাদ করায় তারা ক্ষুব্ধ হয়ে ওই গৃহবধূকে মারপিট শুরু করে। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় ফেরেন।

এ ঘটনায় ওই রাতেই গৃহবধূ বাদি হয়ে থানায় তার শাশুড়ি, ননদ ও ভাসুরের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

এ ঘটনায় ওই গৃহবধূর ভাসুর জাকির হোসেন মুক্তা জানান, অহনা জামানের সাথে তার বোন এবং মা’র কথাকাটাকাটি হয়েছে। তাকে মারপিট করা হয়নি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।