ঘাটাইলে বৃক্ষ সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত

ঘাটাইলে বৃক্ষ সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: আন্তর্জাতিক সাহায্যকারী সংস্থা গুডনেইবারস বাংলাদেশ এর রজত জয়ন্তী উপলক্ষে ঘাটাইল সিডিপির উদ্যোগে সপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করে। 

২৪ শে আগষ্ট থেকে ৩১ শে আগস্ট পর্যন্ত (১ সপ্তাহ ব্যাপী) এ কর্মসূচি পালন করা হয়। এসময় বিভিন্ন প্রকার ফলজ ও ঔষুধি গাছ রোপন করা হয়। 

ঘাটাইল উপজেলা পরিষদ,দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদ,বিভিন্ন সরকারী স্কুল,কমিউনিটি কিøনিকি এবং স্থানীয় বাজার সমুহের বিভিন্ন স্থানে এ বৃক্ষ রোপন করা হয়। বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন, টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম। 

এসময় উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোছা: ফারজানা ইয়াসমিন,দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম খান,ঘাটাইল সিডিপির ম্যানেজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাস,ইউপি মেম্বার চান মিয়া, সিডিসির চেয়ারপার্সন শাহজাহান সরকার,ঘাটাইল সিডিপির অফিসার বৃন্দ এবং গুডনেইবারস বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।