উল্লাপাড়ায় শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ না করার অভিযোগ

উল্লাপাড়ায় শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ না করার অভিযোগ



উল্লাপাড়া প্রতিনিধি: শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭২তম জম্মবার্ষিকী উপলক্ষে উল্লাপাড়া উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শেখ কামাল এঁর প্রতিকৃতিতে উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেনের পুস্পস্তবক অর্পণ না করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ০৫ আগষ্ট রাষ্ট্রীয়ভাবে সারাদেশের ন্যায় উল্লাপাড়া উপজেলা প্রশাসন শেখ কামাল এঁর ৭২তম জম্মবার্ষিকীর সকল অনুষ্ঠান যথাযোগ্য র্মযাদায় পালন করেন।

জানা গেছে, শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭২তম জম্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় রাষ্ট্রীয় ভাবে পালন করার জন্য সরকার উদ্যোগ গ্রহন করেছেন। দিবসটি পালনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে গত ২৯.০৭.২০২১ ইং তারিখে ০৫.৪৩.৮৮৯৪.০০৬.০১.০১০.২১/৭০৪ স্বারকের মাধ্যমে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাদের অবহিত করেন। স্ব স্ব ব্যক্তি/ প্রতিষ্ঠান কতৃপক্ষ দিবসটি উপলক্ষে শেখ কামাল এঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ এর মাধ্যমে তাঁকে স্মরণ করার কথা।  কিন্তু উল্লাপাড়া উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা এ দিবস উপলক্ষে কোন কর্মসুচি রাখেননি বলে তিনি জানান।  

এ ব্যাপারে উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, করোনা মহামারি ও অফিসের জনবল সংকটের কারণে দিবসটি উপলক্ষে শেখ কামাল এঁর প্রতিকৃতিতে পুস্পস্তক অর্পণ করা সম্ভব হয়নি। আমরা ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি নিচ্ছি। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।