কাজিপুরের আমিনা মনসুর ডিগ্রি কলেজে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

কাজিপুরের আমিনা মনসুর ডিগ্রি কলেজে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত



স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জের কাজিপুরের আমিনা মনসুর ডিগ্রি কলেজে  শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সেইসাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবার, কাজিপুরের প্রয়াত নেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম ও আমিনা মনসুর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক হুমায়ুন কবিরের আত্মার শান্তি কামনায়  দোয়া অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার দুপুরে কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ ফরিদুল ইসলাম। উপাধ্যক্ষ কেএম নজরুল ইসলামের সঞ্চালনায় মোহাম্মদ নাসিম সহধর্মিণী লায়লা আরজুমান্দ, কাজিপুরের সাংসদ তানভীর শাকিল জয়ের স্ত্রী সাবরিনা সুলতানা, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম, আলমপুর এনএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান ও বিশিষ্ট সমাজ সেবক শামীম তালুকদারের রোগমুক্তি কামনা কেরা হয়।  

সভাপতির বক্তব্যে ফরিদুল ইসলাম বলেন, "বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলা নামের দেশ পাওয়া যেত না। পুরো আগস্ট মাস যেমন আমাদের কাছে শোকের তেমনই শোককে শক্তিতে পরিনত করে সামনের দিকে এগোতে হবে।"

অনুষ্ঠানে কলেজের শিক্ষক, কর্মকর্তা- কর্মচারিগণ উপস্থিত ছিলেন।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।