বঙ্গবন্ধু হত্যার মাস্টার মাইন্ড খুনি জিয়া: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যার মাস্টার মাইন্ড খুনি জিয়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী



জামালপুর সংবাদদাতা: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান বলেছেন, জাতির পিতার হত্যার মাস্টার মাইন্ড খুনি জিয়াউর রহমান। তার মরণোত্তর বিচারের দাবি জানান । 

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তা চেক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

শনিবার (১৪আগস্ট) বিকালে জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের মাঝে চেক বিতরণ করেন। 

চেক বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন,  এ সময় আরও উপস্থিত থেকে বক্তব্য দেন পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড.মুহাম্মদ বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও জেলা প্রেসক্লাবের সভাপতি এড.ইউসুফ আলী প্রমুখ। 

এ সময় প্রধান অতিথি ৫৪জন সাংবাদিকের মাঝে ১০হাজার করে টাকার চেক তুলে দেন। এছাড়াও ২জন অসুস্থ সাংবাদিককে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, আইপি টিভির বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয় যাচায় বাছায় করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।