অতিরিক্ত বালুবাহী ট্রাক চলাচলে দেবে গেছে সেতু

অতিরিক্ত বালুবাহী ট্রাক চলাচলে দেবে গেছে সেতু



কাজিপুর প্রতিনিধি: অতিরিক্ত বালিবোঝাই ট্রাকের অবাধ চলাচল ও পাশ থেকে মাটি খননের ফলে সিরাজগঞ্জের কাজিপুরের বরইতলা-উদগাড়ী- মাথাইলচাপড় সড়কের একটি সেতু দেবে গেছে।   

আজ শনিবার (১৪ আগস্ট) সকাল নয়টা থেকে সেতুটিতে ফাটল ধরে। এক পর্যায়ে দেবে গিয়ে    যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এদিকে গুরুত্বপূর্ণ রাস্তাটি বন্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছে ওই এলাকার মানুষ।

 স্থানীয় স‚ত্রে জানা গেছে,  ওই সেতুর উপর দিয়ে দিনে রাতে অতিরিক্ত বালিবোঝাই ট্রাক চলাচল করে।  আজ সেতুটিতে ফাটল ধরা অবস্থায় বেশকটি বালি বোঝাই ট্রাক পারাপার হয়েছে। এরপর ফাটল আর বেশি দেখা দেয়।  

এছাড়া কিছুদিন আগে  জলাবদ্ধতা দ‚রীকরণে খালখননের কাজ শুরু করে উপজেলা প্রশাসন। ওই সেতুটির নিচেও খননকাজ চালানো হয়। এর ফলে সেতুর নিচ থেকে মাটি সরে যায়। গত কয়েকদিনের ভারী বর্ষণে ওই খালে পানি প্রবাহ বেড়ে যায়। 

এ অবস্থায় সেতুটির উপর  বালি বোঝাই ট্রাক উঠলে কাঁপতে থাকে।  একপর্যায়ে শনিবার সকালে সেটা দেবে যায়। 

স্থানীয়রা আরও জানান, বিকল্প কোন সড়ক না থাকায় চলাচলে পথচারীদের ভোগান্তি পোহাতে হচ্ছে। 

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, আমরা খবর পেয়েছি। ইঞ্জিনিয়ারকে বিষয়টি জানানো হয়েছে। দ্রæতই সেখানে বিকল্প রাস্তা করে দেয়া হবে।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।