একুশ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট

একুশ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট



স্টাফ রিপোর্টার:  আজ ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট।

জোটের সভাপতি গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহ আলমের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কান্তি নাগ, মুহাঃ রোকন উদ্দিন পাঠান, অর্থ সম্পাদক আলভি সরকার, সহ অর্থ সম্পাদক রাজিয়া বেগম, দপ্তর সম্পাদক সাগরিকা মন্ডল, ঢাকা জেলা কমিটির সভাপতি সজিব আহমেদ রনি, দক্ষিন কেরানীগঞ্জ কমিটির সভাপতি ইভা আকতারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

এসময় সংগঠনের সভাপতি  বিশিষ্ট গীতিকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহ আলম বলেন, বলেন তিনি বলেন, আগস্ট মাস আমাদের মাঝে আসে শোকের বার্তা নিয়ে। তৎকালিন বিএনপি জোট সরকারের মদদদাতায় বাংলার বুক থেকে আঃলীগ তথা জননেত্রী শেখ হাসিনা কে  নিঃশেষ করে দেওয়া জন্য গ্রেনেড হামলা চালায় কিন্তু আল্লাহ অশেষ মেহেরবানীতে তিনি বেঁচে গেলেও তার সহযোগীরা ২৪ জন  মারা যান। আমি নিহতদের আত্নার মাগফিরাত কামনা করছি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।