বাঁশখালীতে অস্ত্রসহ ৩০ মামলার আসামী র‌্যাবের জালে

বাঁশখালীতে অস্ত্রসহ ৩০ মামলার আসামী র‌্যাবের জালে



বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধি: কতিপয় মাদক ব্যবসায়ী সিএনজিচালিত অটোরিকশাযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে বাঁশখালী থানাধীন বশির উল্লাহ মিয়াজি বাজার এলাকা হতে বাঁশখালীর দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে ২১ আগস্ট বিকা‌লে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বাঁশখালী থানাধীন কালিপুর ইউপি এলাকার জনৈক জামাল হোসেনের চা দোকানের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। 

এ সময় ১টি একনলা বন্দুক, ২টি এলজি এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার সহ ৩০ মামলার আসামী মো. আলমগীর প্রকাশ দিদার ডাকাতসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক ক‌রেছে র‌্যাব-৭।

আটককৃত আসামীরা হলেন- বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের মধ্য ইলশা গ্রামের মৃত জামাল আহমদের ছেলে মু. আলমগীর প্রকাশ দিদার ডাকাত (৫০), এবং মৃত জাকের আহাম্মদের ছেলে মু. বাদশাক (৪০)।

বাঁশখালী থানার এসআই আকতার হো‌সেন জানান, গতকাল শনিবার (২১ আগস্ট) আটক দুই সন্ত্রাসী‌কে অস্ত্র সহ রা‌তে বাঁশখালী থানায় হস্তান্তর করে র‌্যাব-৭। আজ র‌বিবার (২২ আগস্ট) তা‌দের আদাল‌তে সোপর্দ ক‌রা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, আটক মু. আলমগীর প্রকাশ দিদার ডাকাতের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩০টি মামলা রয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।