উল্লাপাড়ায় প্রতিবেশির লোহার রডের আঘাতে যুবকের মৃত্যু

উল্লাপাড়ায় প্রতিবেশির লোহার রডের আঘাতে যুবকের মৃত্যু



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীর সীমানায় পাইপ স্থাপনের বিষয়কে কেন্দ্র করে প্রতিবেশির লোহার রডের আঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া পৌরশহরের শ্রীকোলা মহল্লায়। নিহত আব্দুল আলীম (৪৫) শ্রীকোলা মহল্লার মৃত শামসুল হকের ছেলে।

নিহতের বড় ভাই আব্দুস সালেক জানান, গত ১৮ অাগষ্ট সকাল ১০ টার দিকে বাড়ীর সীমানায় পাইপ স্থাপনকে কেন্দ্র করে উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার আমিরুল ও মামুন নামের দুই ব্যক্তি পিছন থেকে একই গ্রামের প্রতিবেশি আব্দুল আলীম (৪৫) কে লোহার রড দিয়ে স্বজোড়ে আঘাত করে। 

এতে আলীম গুরুতর আহত হয়। আহত আলীমকে প্রথমে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতাল পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তকে ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়।  চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মৃত্যু বরণ করেন। 

এ ঘটনায় ১০/১২ জনকে এজাহারভুক্ত আসামি করে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার। 

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল আজিজ মন্ডল জানান, ঘটনায় নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।