কাজিপুর উপজেলা মৎস্য কর্মকর্তা সংবাদ সম্মেলন

কাজিপুর উপজেলা মৎস্য কর্মকর্তা সংবাদ সম্মেলন



কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি প্রতিপাদ্যে জাতীয় মৎস্য সপ্তাহের শুরুতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকাল দশটায় সিরাজগঞ্জের কাজিপুর  উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পড়ে শোনান উপজেলা মৎস্য অফিসার আতাউর রহমান। 

তিনি বলেন, মৎস্যখাত বর্তমান সরকারের একটি গুরুত্বপূর্ণ খাত বৈশিক¦ মহামারিজনিত প্রতিকুল পরিবেশেও পুষ্টি চাহিদা পূরণ ও রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে আমরা কাজ করে যাচ্ছি। 

বাংলাদেশ মিঠা পানির মাছ উৎপাদনে পৃথিবীতে চতুর্থ। আর ইলিশ উৎপাদনে প্রথম। সুতরাং বেকারত্ব দূরীকরণে এই সেক্টর গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

তিনি আরও জানান, আজ থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষ্যে  উপজেলার জেলেদের অধিকার এবং কি কি জাল ব্যবহার নিষিদ্ধ সে বিষয়ে প্রচার চালানো হচ্ছে। 

এছাড়া ব্যানার, পোস্টার, ফেস্টুন ইত্যাদির মাধ্যমেও চালানো হচ্ছে প্রচার। এই প্রচারে সাংবাদিকদের সম্পৃক্ত করার লক্ষ্যেই এই সম্মেলন।

এসময় অন্যদের মধ্যে মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী মোহাম্মদ মনিরুজ্জামান, জাহাঙ্গীর আলম, ইউনিয়ন লিক মান্নান শেখসহ কাজিপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।