বকশীগঞ্জে বৃদ্ধা হাজেরার পাশে ওসি শফিকুল ইসলাম সম্রাট

বকশীগঞ্জে বৃদ্ধা হাজেরার পাশে ওসি শফিকুল ইসলাম সম্রাট



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জে অসহায় এক বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন ওসি শফিকুল ইসলাম সম্রাট। তিনি নিজের বেতনের টাকায় ১৮ মাস যাবত ওই বৃদ্ধাকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। শুধু তাই নয় তার ওষুধ কেনার টাকাও দিচ্ছেন বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট। বুধবার বিকালে তিনি নিজে ওই হাজেরার বাড়িতে গিয়ে খাদ্য এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। 

জানা গেছে, বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের পলাশতলা গ্রামের অসহায় হাজেরা বেগম (৭৫) অর্থাভাবে মানবেতর জীবন যাপন করেন । অন্যের বাড়িতে চেয়ে পড়ে কোন রকমে দিনানিপাত করেন তিনি।

এমন খবর পেয়ে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট ওই বৃদ্ধার পাশে দাঁড়ায়। তিনি ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে সাহায্যের হাত বাঁড়ান এবং তাকে আশ্বস্ত করেন তিনি যতদিন এই থানায় থাকবেন তাকে সহযোগিতা করে যাবেন। তাকে আর খাদ্য নিয়ে ভাবতে হবে না। সেই থেকে প্রতি মাসে নিজের বেতনের টাকায় এক মাসের খাদ্য সামগ্রী চাল, ডাল, লবন, তেল, আলু সহ বিভিন্ন সামগ্রী পৌঁছে দেন ওসি শফিকুল ইসলাম সম্রাট। দীর্ঘ ১৮ মাস ধরে এই সহযোগিতা করে যাচ্ছেন তিনি। অন্যের বাড়িতে ভাঙা একটি ঘরে বসবাস করায় একটি ঘরও নির্মাণ করে দিয়েছেন তিনি।

ওসির এমন মানবিকতায় এলাকায় প্রশংসায় ভাসছেন তিনি। ওসির এই মানবিক কর্মকান্ডের জন্য অনেকেই তাকে সাধুবাদ জানিয়েছেন । 

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, বৃদ্ধা হাজেরা খুবই অসহায় একজন মানুষ । তিনি খাদ্যে কষ্টে ভুগছিলেন। ওনার করুন অবস্থা দেখে আমি ব্যক্তি উদ্যোগে তার পাশে দাঁড়িয়েছি। সবাই যদি সবার পাশে দাঁড়ায় আমাদের সমাজে কোন অভাবী মানুষ থাকবে না।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।