মানবতার পাশে দাড়িতে দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা

মানবতার পাশে দাড়িতে দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা



লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর প্রতিনিধি : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল বলেছেন-মানবতার পাশে দাড়িতে দৃষ্টান্ত স্থাপন করেছেন জননেত্রী শেখ হাসিনা। একটা দল সরকারের বিরুদ্ধে গলাবাজি করছে, তাদের কোনো কাজ নেই ,করোনার এই দুঃসময়ে তারা মানুষের পাশে দাঁড়িয়েছে এমন একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারেনি। কিন্তু আওয়ামী লীগের নেতা-কর্মীরা তা করে দেখিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। কিন্তু একটা দল ঢাকায় বসে শুধু দেশের অগ্রযাত্রাকে ব্যহত করতে তারা একেক সময় এক এক আন্দোলনের ওপর ভর করে ষড়যন্ত্রম‚লক তৎপরতায় লিপ্ত, তারা করোনার এই সংকটের সময়েও সহিংসতার উসকানি দিচ্ছে। 

জামালপুরের ইসলামপুরে উপজেলা পরিষদ হলরুমে সোমবার বিকালে করোনায় ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর ঘোষিত ৪০জন উদ্যোক্তার মধ্যে ৩২লাখ ৬০হাজার টাকা প্রণোদনা ঋণ ৩৩৩ ফোন করা ১শত জন হত দরিদ্রকে খাদ্য সামগ্রী ,১০৫জনকে গো খাদ্য ও ২শত এতিম মেধাবী শিক্ষার্থীর মাঝে উপবৃত্তি,এলজিইডি নবিদেব প্রকল্পের দুস্থ মহিলাদের সঞ্চয়কৃত অর্থ বিতরণ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন-বঙ্গবন্ধু শুধু রাজনৈতিক স্বাধীনতার কথাই বলেননি, তিনি অর্থনৈতিক স্বাধীনতার জন্য আর্থিক খাতকে একটি শক্ত ভিতের উপর দাঁড় করে গেছেন। ব্যাংক, বীমা শিল্প, ক্ষুদ্র ঋণ চালু করে বঙ্গবন্ধু আর্থিক খাতে আমুল পরিবর্তন করে গেছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল, বিআরডিবি উপ পরিচালক লুৎফর রহমান,পৌর মেয়র আঃ কাদের শেখ, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আক্তার কাকলি,বিআরডিবি কর্মকর্তা নাছির উদ্দিনসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।