শোষিত-বঞ্চিত মানুষের জীবন পরিবর্তন আনাই শেখ হাসিনা রাজনীতি লক্ষ্য

শোষিত-বঞ্চিত মানুষের জীবন পরিবর্তন আনাই শেখ হাসিনা রাজনীতি লক্ষ্য



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-দেশের শোষিত ও বঞ্চিত মানুষের জীবনে পরিবর্তন আনাই শেখ হাসিনার রাজনৈতিক লক্ষ্য। 

দেশের বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ উন্নয়ন ও অর্জনের পেছনে শেখ হাসিনার ভ‚মিকার বিশ্বের দরবারে আলোচিত।

জামালপুরের ইসলামপুর গোপাল নগর সরকারী বিদ্যালয় মাঠে বুধবার বিকালে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাÐের পর যারাই ক্ষমতায় এসেছে তারা নিজেদের ভাগ্য গড়তে ব্যস্ত ছিল। 

১৯৭৫ সালের ১৫ আগস্টের পর মানুষের ভোটাধিকারও কেড়ে নেয়া হয়েছিল। ১৯৭৫ সালের পর তাকে অদ্যবদি পর্যন্ত অনেক বাধা-বিপত্তিতে দিন অতিক্রম করতে হয়েছে। 

সরকার জাতির পিতার স্বপ্ন অনুযায়ী দেশের মানুষের, বিশেষ করে গ্রামীণ মানুষের খাদ্য, বাসস্থান ও উন্নত জীবনমান নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে। 

আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের জনগণ কিছু পায়, দেশের উন্নয়ন হয়। ২১ বছর এ দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা হয়েছে। '৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরই দেশের উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন-ইসলামপুরের রাস্তা ঘাট উন্নয়নে হয়েছে,আরো হবে। আগামী দুএক বছরের মধ্য ইসলামপুরকে চেনা কঠিন হবে। দেশরতœ আমাকে সেই সহযোগীতা করেছে। কোনকিছু বাকী থাকবে না।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম,যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের বাবুল, চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ কাদের শেখ,ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, চেয়ারম্যান আঃ মালেক,তথ্য সম্পাদক খোরশেদ আলম,শহর যুবলীগ আহবায়ক মনিরুজ্জামান লাজু,উপজেলা ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,আসাদুল হক দুলাল প্রমূখ বক্তব্য রাখেন। 

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় এতে উপজেলা,ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ নেন। 

পরে বঙ্গবন্ধু ও শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।