ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ ভ্যান চালকের লাশ উদ্ধার

ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ ভ্যান চালকের লাশ উদ্ধার



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার ঘাটিনা রেল সেতু দেখতে এসে ঢাকা - ঈশ্বরদী রেলপথের ঘাটিনা রেল সেতু উপর সুদেব চন্দ্র বিশ্বাস (২০) নামের এক  ভ্যান চালক ঢাকা থেকে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে করতোয়া নদীতে পড়ে নিখোঁজ হয়।  

খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রæত ঘটনা স্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করেন । কিন্তু না পেয়ে সন্ধ্যার দিকে উদ্ধার কাজ স্থগিত করেন। 

পরে রাজশাহী বিভাগীয় ফায়ার সার্ভিসের সদর দপ্তরের ডুবুরি দলকে খবর দিলে ডুবুরি দলের ৪ সদস্য বুধবার সকাল ৯ টায় ঘটনা স্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন। 

আধা ঘন্টা খোজাখুজির পর লাশ নদীর মাঝখান থেকে উদ্ধার করে তারা। পরে লাশ সিরাজগঞ্জ রেলওয়ে জিআরপি থানার পুলিশের কাছে হস্তান্তর করেন। 

সিরাজগঞ্জ রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল জানান উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের পর তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। 

নিহত সুদেব চন্দ্র বিশ্বাস সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার খুকনী গ্রামের শ্রী সুবিদ চন্দ্র বিশ্বাসের ছেলে। 

স্থানীয়দের কাছ থেকে জানা যায় মঙ্গলবার বিকেল ৪ টার দিকে ভ্যান যোগে ৪/৫ জন পুরুষ ও মহিলা ঘাটিনা রেল সেতুর নিকট এসে নামে। পরে তারা ঘাটিনা রেল সেতু দেখতে রেল সেতুর উপর উঠে। 

এ সময় ঢাকা থেকে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনটি সেতু পার হচ্ছিল। সেতুর উপর অবস্থিত সুদেব চলন্ত ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ হয়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে এসে প্রায় এক ঘনটা চেষ্টা চালিয়ে তারা ব্যর্থ হয়।

এ ব্যাপারে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন জানান ঘটনার পরপরই তারা ঘটনা স্থলে গিয়ে এক ঘন্টা খোজাখুজির পর লাশ না পয়ে সন্ধ্যায় উদ্ধার অভিযান বন্ধ করেন। 

পরে রাজশাহী বিভাগীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা বুধবার সকাল ৯ টার দিকে ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে । 

লাশ সিরাজগঞ্জ রেলওয়ে জিআরপি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।