সংবাদ প্রকাশের পর প্রশাসনের হস্তক্ষেপে বালি উত্তোলন বন্ধ

সংবাদ প্রকাশের পর প্রশাসনের হস্তক্ষেপে বালি উত্তোলন বন্ধ



কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি:  সেবা হট নিউজসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে  সংবাদ প্রকাশের তিন ঘন্টার মধ্যে অপসারিত হয়েছে বালি উত্তোলনের খননযন্ত্রসহ অন্যান্য সামগ্রী। 

এতে করে নাটুয়ারপাড়া ও তার আশপাশের ১৫ গ্রামের মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। উপজেলা প্রশাসনের তড়িৎ ব্যবস্থা গ্রহণকে তারা স্বাগত জানিয়েছে। 

নাটুয়ারপাড়া রক্ষা বাধের সন্নিকট থেকে পানির মধ্যে অনেকগুলো ড্রেজার বসিয়ে দিনের পর দিন বালি তুলে তা বিক্রি করছিলো ওই গ্রামের আবুল কাশের ও তার লোকজন। কোন বাধাই তারা মানছিলো না। এতে করে প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়ন রক্ষা বাধটি এখন চরম ভাঙন ঝুঁকির মধ্যে পড়েছিলো। 

 মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসন সেখানে হস্তক্ষেপ করে। এতে করে বালি উত্তোলনকারীগণ ভয়ে বালি উঠানোর সব মেশিন খুলে নিয়ে যায়। 

  নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুর রহিম মাস্টার  বলেন, ওই লোককে আমরা একাধিকবার বললেও শোনেনি।  আজ তারা পাততাড়ি গুটিয়েছে। উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। 

 কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী জানান, ধন্যবাদ সংবাদকর্মিদের। বিষয়টি তারা নজরে এনেছেন।  আশা করি আর কেউ ওই বাধের নিকট থেকে কেউ বালি উত্তোলনের সাহস দেখাবে না। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।