ঘাটাইলে শিশুদের মাঝে জিআইকে'র শিক্ষা উপকরণ বিতরণ

ঘাটাইলে শিশুদের মাঝে জিআইকে'র শিক্ষা উপকরণ বিতরণ



ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলে আন্তর্জাতিক সাহায্যকারী সংস্থা গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির  ১৩০০ জন শিক্ষার্থীর মাঝে জিআইকে'র (গিফট ইন কাইন্ড) শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে । 

রবিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সিডিপি প্রাঙ্গণে করোনাকালিন সময়ে স্পন্সর শিশুদের বিশেষ সহায়তা ও মনোবল বৃদ্ধিতে হাসি খুশি রাখতে দক্ষিণ কোরিয়া থেকে প্রাপ্ত এসব উপহার সামগ্রী প্রকল্পের শিশুদের মধ্যে বিতরণ করা হয়। 

ঘাটাইল সিডিপির ম্যানাজার ও  প্রকল্প ব্যবস্থাপক ফ্রান্সিস শ্যামল বিশ্বাসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ইউপি চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম খান, সিডিসির সভাপতি শাহজাহান সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঘাটাইল সিডিপি'র প্রোগ্রাম অফিসার মোঃ সেরাজুল ইসলাম, সহকারী ম্যানেজার (এডমিন) শান্ত চিরান, আইজি অফিসার খ ম আরিফুল ইসলাম,হেলথ অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এসময় ১৩শত স্পন্সর শিশুদের মাঝে স্কুল ব্যাগ, টুথপেষ্ট, টুথব্রাশ, ডিটারজেন্ট পাওডার ওয়াটার পটসহ বিভিন্ন ধরনের চিত্রাংঙ্ক সামগ্রী বিতরণ করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।