বকশীগঞ্জে বন্যার্তদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ

বকশীগঞ্জে বন্যার্তদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে গত কয়েক দিন ধরে চার টি ইউনিয়নে বন্যা দেখা দেওয়ায় বন্যা প্রায় ১০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। 

তাই এসব বন্যা কবলিত এলাকায় শনিবার ত্রাণের চাল বিতরণ করা হয়েছে। 

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে সাধুরপাড়া ইউনিয়নের বিলের পাড়, ডেরুরবিল, আইরমারী খান পাড়া, বাংগালপাড়া, কুতুবের চর, কামালের বার্তী গ্রামের ১০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয় এবং অসহায়,দুস্থ পরিবারের মাঝে নগদ এক লাখ টাকা বিতরণ করা করা হয়।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু নৌকা যোগে বন্যা কবলিত এলাকার মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব চাল ও নগদ টাকা বিতরণ করেন। 

আইরমারী খান পাড়া গ্রামে চাল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুুদুল আলম বাবু, উপজেলা কৃষি কমকতা মো. আলমগীর আজাদ উপস্থিত ছিলেন। 

অপরদিকে কামালের বার্ত্তী গ্রামে চাল বিতরণকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজিম শাহরিয়ার প্রমুখ উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।