বকশীগঞ্জ জাতীয় পার্টির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বকশীগঞ্জ জাতীয় পার্টির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা জাতীয় পার্টির মরহুম সকল নেতা কর্মীর রূহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে রোববার বিকালে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

দোয়া ও মিলাদে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমান, সাধারণ সম্পাদক একেএম হামিদুল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক আঃ ছামাদ, যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক আকরামুল হক, মেরুরচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবদুল হামিদ, নিলক্ষিয়া ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান হবি, নিলক্ষিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, বাট্টাজোড় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সুরুজ্জামান নেদু, উপজেলা জাতীয় পার্টির শ্রম বিষয়ক সম্পাদক আবদুল কাদের পেট্রোল, জাতীয় পার্টির নেতা গোলাম মোস্তফা , মুছা তারেক, ইসলাম মিয়া, নিলক্ষিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লেবু সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম হামিদুল্লাহ জানান, সাবেকমন্ত্রী এমএ ছাত্তারের নির্দেশনায় ১৯৮২ সালের পর থেকে বকশীগঞ্জ উপজেলার যত জাতীয় পার্টির নেতা কর্মী মারা গেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পাশাপাশি জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, কেন্দ্রীয়, বিভাগ সহ সারাদেশের নেতা কর্মীদের রূহের মাগফিরাত করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।