নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের ৩ বছর মেয়াদী নতুন কমিটি ঘোষণা

নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের ৩ বছর মেয়াদী নতুন কমিটি ঘোষণা



স্টাফ রিপোর্টার: বগুড়ার নন্দীগ্রামে ঐতিহ্যবাহী উপজেলা প্রেসক্লাবের তিন বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। 

নতুন কমিটিতে মো. বকুল হোসেন (দৈনিক করতোয়া-ভোরের কাগজ) সভাপতি ও ফিরোজ ফারুক কামাল (দৈনিক কালের কন্ঠ-ভোরের দর্পণ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

শনিবার বেলা ১১ টায় প্রেসক্লাব কার্যালয়ে সাধারণ সভার মাধ্যমে উপস্থিত সকল সদস্যদের কন্ঠভোটে নতুন কমিটি নির্বাচন করা হয়। ১৯৯১ সালে ক্লাবের প্রতিষ্ঠাতা ও সদ্য সাবেক সভাপতি মো. ফজলুর রহমান সাধারণ সভার মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন। 

নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন- উপদেষ্টা আনোয়ার হোসেন রানা এলএলবি, সহ সভাপতি জুলফিকার আলী ভূট্রো (দৈনিক মানবকন্ঠ), যুগ্ম সম্পাদক আকতার হোসেন দুলাল (দৈনিক যায়যায়দিন), দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া (দৈনিক পুনরুত্থান), অর্থ সম্পাদক আব্দুল হাকিম (দৈনিক মুক্তজমিন), তথ্য ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক এনামুল হক আপেল (বিজয় বাংলা), কার্যনির্বাহী সদস্য মো. ফজলুর রহমান (দৈনিক চাঁদনী বাজার ও নয়া দিগন্ত), মো. নাজির হোসেন (দৈনিক মানবজমিন) মো. মুকুল হোসেন মুকুল (তাজা খবর) সহ ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।