আব্দুল খালেক দম্পতিকে ঘানি টানার গরু দিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক

আব্দুল খালেক দম্পতিকে ঘানি টানার গরু দিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক



কাজিপুর প্রতিনিধি: অনলাইন নিউজ পোর্টাল সেবা হট নিউজ এ “সংসারের ঘানি টানতে নিজেরা টানেন তেলের ঘানি” শিরোণামে সংবাদ প্রকাশের পর ঘানি টানার বলদ পেলেন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের অসহায় আব্দুল খালেক দম্পতি। 

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের পক্ষে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী স্থানীয় হাট থেকে আব্দুল খালেককে একটি গরু কিনে দেন। 

গরু পেয়ে আব্দুল খালেক আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েন। 

চোখ মুছতে মুছতে তিনি সহায়তাকরীদের জন্যে প্রাণভরে দোয়া করেন। এসময় তিনি গণমাধ্যমকেও শুভ কামনা জানান। 

আব্দুল খালেক বলেন, “ইউএন স্যার (ইউএনও) ডিসি স্যাররে আল­াহ ভালো হইরবো। আর সাংবাদিকেরও ভালো হোক। তারা আমাগোরে কথা লেখছিলো।” 

 উলে­খ্য, গত ২১ সেপ্টেম্বর সেবা হট নিউজ এর স্টাফ রিপোর্টার আব্দুল জলিল, খালেক দম্পতির করুণ অবস্থার কথা তুলে ধরে ফিচার নিউজ করেন। 

নিউজটি পড়ে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি জানান সিরাজগঞ্জ জেলা প্রশাসক ডঃ ফারুক আহম্মদকে। তিনি তাৎক্ষণিক ওই দম্পতিকে সহায়তা করার জন্যে ইউএনওকে বলেন। 

 কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, “সেবা হট নিউজ ও কালেরকণ্ঠে নিউজটি পড়ে আমি ডিসি স্যারকে জানালে তিনি সাথে সাথে আমাকে এ বিষয়ে পদক্ষেপ নিতে নির্দেশ দেন। তার পক্ষ থেকে আজকে খালেক সাহেবকে একটি গরু কিনে দেয়া হলো।”

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।