উল্লাপাড়ার চাঞ্চল্যকর গৃহবধু গণধর্ষণ মামলার মূল তিন আসামি গ্রেফতার

উল্লাপাড়ার চাঞ্চল্যকর গৃহবধু গণধর্ষণ মামলার মূল তিন আসামি গ্রেফতার



উল্লাপাড়া (সিরাজগজ্ঞ) প্রতিনিধি: উল্লাপাড়ার চাঞ্চল্যকর  গৃহবধু গণধর্ষণ মামলার মূল  তিন আসামি আব্দুল হাই (৫২), আরিফ সরকার (৩১) ও ফরিদুল ইসলাম (২০) কে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

গত বুধবার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস (পিপিএম) একদল চৌকস পুলিশ দল নিয়ে রাজশাহী চারঘাট থানার নন্দনগাছী বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আব্দুল হাই কে গ্রেফতার করে গত বৃহস্পতিবার রাতে এবং শুক্রবার রাতে অভিযান চালিয়ে আরিফ সরকার (৩১) ও ফরিদুল ইসলাম (২২) নামের অপর দুই ধর্ষককে গ্রেফতার করে শনিবার আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

উল্লাপাড়া মডেল থানার অফিসাস ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, উল্লাপাড়া থানাধীন সলপ বাজার এলাকা থেকে গত ২২ আগষ্ট সন্ধ্যায় এক চায়ের দোকান থেকে (৩২) বছর বয়সী এক গৃহবধুকে বেতকান্দি গ্রামের মৃত জহুরুল হকের ছেলে বকুল (৩৩) ও একই গ্রামের চৈতন্য খা'র ছেলে আমিরুল খাঁ নামের দুই ব্যক্তি তুলে নিয়ে বেতকান্দি গ্রামের তাল বাগানে নিয়ে যায়। 

এ সময় ওই দুই ব্যক্তিসহ ভদ্রকোল গ্রামের ময়েন আকন্দের ছেলে আব্দুল হাই (৫২), বেতকান্দি গ্রামের হায়দার আলীর ছেলে ফরিদুল (২২) ও মাটিকোড়া গ্রামের দুলাল (৩৫) নামের ৫ জন  পালাক্রমে মেয়েটিকে জোড়পূর্বক ধর্ষণ করে। 

আমিরুল খাঁ মেয়েটিকে সেখান থেকে পাশ্ববর্তী আমবাগানে নিয়ে গিয়ে আবারও অপর সঙ্গীদের সঙ্গে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষিতার মামাতো বোনের সঙ্গে কথা হলে এব্যাপারে তিনি জানান, ধর্ষনের স্বীকার ওই নারী এখনও মানষিক ভারসাম্যহীন অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।