উল্লাপাড়ায় এ্যাড. নাহিদ সুলতানা যুথীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

উল্লাপাড়ায় এ্যাড. নাহিদ সুলতানা যুথীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায়  বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সহধর্মিণী এ্যাড. নাহিদ সুলতানা যুথীর সঙ্গে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেলে তার উল্লাপাড়া পৌরশহরের শ্রীকোলার নিজ বাংলো বাড়ীতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

নাহিদ সুলতানা যুথী রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন (রুলা), সাবেক কোষাধ্যক্ষ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।

মতবিনিময় সভায় এ্যাড. নাহিদ সুলতানা যুথী গণমাধ্যম কর্মীদের বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধন সরকার।  

জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণের জন্য বর্তমান সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন। 

তিনি আরো বলেন, আগামী স্থানীয় সরকার নির্বাচনে গ্রহনযোগ্য, কর্মীবান্ধব এবং দুনীতি মুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে বাছাই করে তাদের নাম কেন্দ্রে পাঠানোর অনুরোধ জানান তিনি। 

এক আনন্দ ঘন পরিবেশে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আমি উল্লাপাড়াবাসির উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করে যেতে চাই। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তার ছোট ভাই হাসান সাঈদ কিরন, আ'লীগ নেতা হেদায়েদ আহম্মেদ এলান, আছাদুল হক, মাহবুব সরোয়ার বকুল, মোখলেছুর রহমান ডাবলু, শফিউল আলম হ্যাভেন, জাকিরুল ইসলাম, তপন সাহা, তোফায়েল আহমেদ বকুল। এ সময় দৈনিক কলম সৈনিকের সম্পাদক মোঃ আব্দুল হামিদ, দৈনিক জয়সাগর পত্রিকার সম্পাদক হাসান ইমাম তালুকদার, আমার সময় পত্রিকার স্থানীয় প্রতিনিধি মোঃ সাহেব আলী, মানবজমিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি রাজু আহমেদ সাহান, যায়যায় দিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি আনিছুর রহমান লিটন, দৈনিক জয়সাগর পত্রিকার প্রতিনিধি রুবায়াত হাসান হিরা প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।