উল্লাপাড়ায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ

উল্লাপাড়ায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধর, ভয়ভীতি ও জীবন নাশের হুমকির অভিযোগ উঠেছে। 

উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থক শুকুর আলীকে ব্যাপক মারধর, ভয়ভীতি ও জীবন নাশের হুমকি প্রদান করেছে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আল আমীন সরকারের সমর্থকেরা। 

ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার রাতে শুকুর আলী উল্লাপাড়া মডেল থানায় এব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন। 

থানায় অভিযোগকারী শুকুর আলী জানান, উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ দলীয় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম তপনের পক্ষে দলের নিদের্শে তার গণসংযোগে যোগ দেওয়ায় মঙ্গলবার দুপুরে ইউনিয়নের পাগলা বাজারে বিদ্রোহী প্রার্থী আল আমীন সরকারের সমর্থকেরা নজরুলের মনোহারি দোকানের সামনে নৌকার সমর্থক হওয়ায় আমাকে (শুকুর আলী) এলাপাথারি ভাবে বেদম মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে ছিলা, ফুলা ও জখম করে। 

এ সময় তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দেয় আল আমীন সরকারের সমর্থকেরা। ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শুকুর আলী।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম তপন জানান, বিদ্রোহী প্রার্থী আল আমীন সরকারের জনপ্রিয়তা শুণ্যের কোঠায় পৌছার কারণে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে আমার সমর্থকদের বিভিন্ন জায়গায় মারপিট করছে।

অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী আল আমীন সরকার জানান, সকল অভিযোগ অস্বীকার করে তিনি বলেন এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।  

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, উপজেলার পূর্ণিমাগাঁতী আ’লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধর ও হুমকির ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহন করা হবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।