ঘাটাইলে কাউন্সিলর পদে তৃতীয় বারের মতো ফরম সংগ্রহ করলেন মাজহারুল

ঘাটাইলে কাউন্সিলর পদে তৃতীয় বারের মতো ফরম সংগ্রহ করলেন মাজহারুল



ঘাটাইল প্রতিনিধি: আসন্ন ঘাটাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দুই দুইবারের সফল কাউন্সিলর,তিন তিন-বার ঘাটাইল ব্যবসায়ী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক ও চার চার বার ঘাটাইল ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: সোহানূর রহমান মাজহারুল। 

বুধবার (২৭ অক্টোবর) সকাল ১১টার দিকে ঘাটাইল উপজেলা নির্বাচন অফিস থেকে তিনি তারকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন,ঘাটাইল ব্যবাসীয় সমিতির সভাপতি মো: ফজলুল হক তালুকদার,সাবেক শ্রমিক নেতা মো: আব্দুল বাছেদ,হাজী মহিউদ্দিন,সাবেক কমিশনার মো: রহিম উদ্দিন রুনু,সাবেক ব্যাংক কর্মকর্তা  শ্রী অনিল চন্দ্র মিত্র,ঘাটাইল ব্যবসায়ী সমিতির সাবেক নাট্য ও প্রমোদ সম্পাদক মো: আনিছুর রহমান প্রমুখসহ কাউন্সিলর পদপ্রার্থী বিপুল সংখ্যক কর্মী ও সমর্থকরা।

উল্লেখ্য, বহুল আলোচিত ঘাটাইল পৌরসভাসহ ১০ পৌরসভার নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। 

একইদিন চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ১ হাজার ৭ ইউপি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ (২ নভেম্বর) মঙ্গলবার, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ (৪ নভেম্বর) বৃহস্পতিবার, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ (১১ নভেম্বর) বৃহস্পতিবার এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর। 

এই ৬নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার- ১ হাজার ১৮ জন ও মহিলা ভোটার- ১ হাজার ৮০জন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।