বকশীগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশি সিদ্দিকের মোটরসাইকেল শোডাউন

Seba Hot News
0
বকশীগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশি সিদ্দিকের মোটরসাইকেল শোডাউন



মনিরুজ্জামান লিমন: জামালপুরের বকশীগঞ্জে আসন্ন মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি সিদ্দিকুর রহমান সিদ্দিক বুধবার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন ও দিনব্যাপি গণসংযোগ করেছেন। 

মেরুরচর ইউনিয়নের রবিয়ার চর, সর্দার পাড়া, মেরুরচর , আউলপাড়া, জাগির পাড়া, খেওয়াচর এলাকায় উপজেলা যুব লীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক বিপুল সংখ্যক নেতা কর্মী নিয়ে মোটরসাইকেল শোডাউন করে স্থানীয় এলাকাবাসীর সাথে গণসংযোগ করেন। 

এছাড়াও তিনি গণ্যমান্য ব্যক্তিবর্গ , কৃষক, জনতা বিভিন্ন হাট বাজারে পেশাজীবী মানুষের সাথে মতবিনিময় করেন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সিদ্দিক এদিন স্থানীয় প্রবীণ নেতা কর্মীদের খোঁজ খবর নেন। 

গণসংযোগকালে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে দেশকে এগিয় নেওয়া, তিনি নির্বাচিত হলে এলাকায় বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন সহ বিভিন্ন প্রতিশ্রæতি ব্যক্ত করেন। 

পাশাপাশি তিনি বিভিন্ন গ্রামের অসহায় মানুষকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top