বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি শিলা সারোয়ারের গণসংযোগ!

Seba Hot News
0
বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি শিলা সারোয়ারের গণসংযোগ!



মনিরুজ্জামান লিমন: জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি শিলা সারোয়ার শনিবার  বাট্টাজোড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

তিনি এদিন বাট্টাজোড় ইউনিয়নের পলাশতলা এলাকায় নারী, পুরুষ, বৃদ্ধ, ভোটার ও বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষের সাথে দেখা সাক্ষাত ও সকলের সমর্থন চান। 

বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শিলা সারোয়ার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে ব্যাপক গণসংযোগ করছেন। 

বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিলা সারোয়ার ইতোমধ্যে বাট্টাজোড় ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে গ্রামে কর্মী সমর্থকদের নিয়ে রাত দিন প্রচার প্রচারণা ও সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত সহ মতবিনিময় করে যাচ্ছেন। 

বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি শিলা সারোয়ার জানান, এই ইউনিয়নে ১০ বছর যাবত নিবার্চন হচ্ছে না। মানুষ মুখিয়ে আছে পরিবর্তনের জন্য। 

জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের সুযোগ দিলে আমি শতভাগ আশাবাদী এই ইউনিয়নে আমি চেয়ারম্যান পদটি দলের সভাপতিকে উপহার দিতে পারব। 

তাই বাট্টাজোড় ইউনিয়ন বাসীর আকাঙ্খার প্রতিফলন ঘটাতে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে মাঠে কাজ করে যাচ্ছি।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top