উল্লাপাড়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের শুভ উদ্বোধন

Seba Hot News
0
উল্লাপাড়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের শুভ উদ্বোধন



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ - ২০২১ ইং এর শুভ উদ্বোধন করা হয়েছে। 

শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পৌর শহরের ঝিকিড়া বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। 

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি তানভীর ইমাম বলেন, আজকের শিশু আগামী দিনের রাষ্ট্রনায়ক। 

নিয়মিত কৃমি নাশক খাই, রোগ বালাই ও স্বাস্থ্য ঝুঁকি কমাই। স্বাস্থ্যই সকল সুখের মুল। সুস্থ ও সবল দেহের অধিকারী হলে, যে কোন যুদ্ধ জয় করা যায়। 

তাই আসুন স্বাস্থ্য বিধি মেনে চলি, সুন্দর জীবন গড়ে তুলি। 

অনুষ্ঠানে এ সময় কয়েকজন শিশুকে ডাক্তারী পোশাক পড়িয়ে আগামীতে ডাক্তার হওয়ার স্বপ্ন দেখিয়ে প্রধান অতিথি এমপি তানভীর ইমাম “এসো সুস্থ থাকি, সুন্দর জীবন গড়ি" শিরোনামে গল্প শোনান।

জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-২০২১'এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আনোয়ার হোসেন, এমপি মহোদয়ের একান্ত সহকারী ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ আনিসুল হক ও ঝিকিড়া বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিএম আব্দুর রাজ্জাক প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top