“ধর্মীয় সম্প্রীতিতে পৃথিবীর মধ্যে নাম্বার ওয়ান বাংলাদেশ”

“ধর্মীয় সম্প্রীতিতে পৃথিবীর মধ্যে নাম্বার ওয়ান বাংলাদেশ”



সেবা ডেস্ক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বাংলাদেশকে অস্থিতিশীল করতে একটি গোষ্ঠী অপতৎপরতা চালাচ্ছে বলে মন্তব্য করেছেনক বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ধর্মীয় সম্প্রীতিতে বাংলাদেশ পৃথিবীর মধ্যে নাম্বার ওয়ান। এদেশে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে; এমনকি বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠান পালনে আর্থিক সহায়তাও করা হয়, যা অন্যান্য দেশে বিরল।

শনিবার সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) কার্যালয় পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দুই বছর পর নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে একটি গোষ্ঠী সাম্প্রদায়িক হামলার মতো অপতৎপরতা চালাচ্ছে। তবে সরকার এসব অপতৎপরতা মোকাবিলায় কঠোর অবস্থানে রয়েছে।

তিনি বলেন, সাম্প্রদায়িক হামলার ইস্যুতে বাংলাদেশ সরকারের পদক্ষেপকে ‘অত্যন্ত উত্তম’ বলে প্রতিক্রিয়া জানিয়েছে ভারত। দেশটির সরকার বাংলাদেশের প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপের প্রশংসা করেছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।