বকশীগঞ্জে আয়রন ফলিক এসিড ট্যাবলেট বিতরণ

Seba Hot News
0
বকশীগঞ্জে আয়রন ফলিক এসিড ট্যাবলেট বিতরণ



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে কৈশোর কালীন পুষ্টি কার্যক্রমের আওতায় ৪৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মাঝে মঙ্গলবার দুপুরে আয়রন ফলিক এসিড ট্যাবলেট বিতরণ করা হয়েছে। 

উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে অনুষ্ঠিত ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জহান লিজার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছরুয়ার আলম, বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকী, সারমারা নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম ওমর আল ফারুক, ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরহাদ হোসেন , খেওয়ারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ। 

অনুষ্ঠানে বকশীগঞ্জ উপজেলার ৩২ টি মাধ্যমিক বিদ্যালয় ও ১৬ টি মাদ্রাসার প্রধানদের মাঝে ১৩ হাজার ৭০০ শিক্ষার্থীর জন্য আয়রন ট্যাবলেট বিতরণ করা হয়। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top