কয়ড়া আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হেলাল উদ্দিনের ব্যাপক গণসংযোগ

কয়ড়া আ'লীগ দলীয় মনোনয়ন  প্রত্যাশী হেলাল উদ্দিনের ব্যাপক গণসংযোগ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান হেলাল উদ্দিনের ব্যাপক গণসংযোগ ও শোডাউন অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার বিকেলে তিনি তার সমর্থকদের নিয়ে কয়ড়া বাজারের বিভিন্ন রাস্তায় গণসংযোগ ও শোডাউন পরিচালনা করেন। 

গণসংযোগ করা কালে এলাকার  নারী-পুরুষ ও সাধারণ মানুষ করতালি দিয়ে ও হাত নেড়ে পুনরায় হেলালকে ব্যাপক সমর্থণ জানায়।

পুনরায় দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান হেলাল উদ্দিন জানান, ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ'লীগ দলীয় মনোনয়ন পেয়ে জনগণ ও ভোটারদের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হই।

কয়ড়া ইউনিয়নের জনগণকে সঙ্গে নিয়ে গত পাঁচ বছরে অবহেলিত এই জনপদের রাস্তা- ঘাট, স্কুল-কলেজসহ এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ করেছি। 

বঙ্গবন্ধুর চেতনাকে বিশ্বাস ও ধারণ করে আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী পরিবারের একজন সদস্য। ছাত্র জীবন থেকে দলের বিভিন্ন পর্যায়ে আমি নেতৃত্ব দিয়ে এসেছি। ছাত্রলীগ, যুবলীগ থেকে শুরু করে বর্তমানে কয়ড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছি। 

আগামী স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেতা-কর্মীদের মনোনীত প্রার্থী হয়ে দলের হাইকমান্ডের কাছে আবারও দলীয় মনোনয়ন চাইবো। 

আমার দলীয় কর্মকান্ড ও পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে বাংলাদেশ  আ'লীগ আমাকে মনোনয়ন দিলে এই পরিষদের চেয়ারম্যান পদটি জনগণকে সঙ্গে নিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো বলে আমি শতভাগ আশাবাদী। 

মনোনয়নের জন্য আমি সকল স্তরের জনগণ ও ভোটারের কাছে দোয়া ও আর্শিবাদ চাই। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।