রৌমারীতে সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতায় র‌্যালি

রৌমারীতে সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতায় র‌্যালি



শফিকুল ইসলাম: ‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ী’ এই প্রতিপাদ্যের উপর ট্রাফিক বিভাগ, জেলা পুলিশ, কুড়িগ্রামের প্রচারে জনসেচতনতামুলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

৩ অক্টোবর রবিবার সকাল ১১ টায় থানা গেট থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্তরে এসে শেষ হয়। পরে থানা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রৌমারী (সার্কেল) মাহফুজুর রহমান, অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ, তদন্ত ওসি এম আর সাঈদসহ সকল সদস্যবৃন্দ। 

আলোচনা সভায় সড়ক দুর্ঘটনারোধে সচেতনতামূলক হেলমেট পরিধান ও নিরাপদে বাড়ি ফেরা, মটরসাইকেলে ৩ জন আরোহন না করা, চলন্ত অবস্থায় মোবাইল বা হেডফোন ব্যবহার না করা, গাড়ি চালানোর সময় সিটবেল্ট ব্যবহার করা, ট্রাফিক সিগনাল মেনে চলা, নিয়ম মেনে সর্তকতার সাথে ওভারটেকিং করা, গাড়ি চালানোর সময় প্রয়োজনীয় কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স সঙ্গে রাখা বিষয়ে আলোচনা করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।