রৌমারীতে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী

রৌমারীতে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী



শফিকুল ইসলাম: কেন্দ্রিয় কর্মসূচী অনুযায়ী সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রৌমারীতেও যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। 

পরে মিলাদ মাহফিল শেষে দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় স্ব-স্ব ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ, সাধারন সম্পাদক জাইদুল ইসলাম মিনু, সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সহ-সভাপতি শামছুল আলম বাদশা, যুগ্ন সাধারন সম্পাদক শাহিন ইকবাল, যাদুরচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ্ফ হোসেন, সাধারন সম্পাদক সানাউল্লাহ, বন্দবেড় ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুদ্দোহা, দাঁতভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোজাফ্ফর হোসেন ও শৌলমারী ইউনিয়ন যুবলীগের সভাপতি খালেকুজ্জামান চান প্রমূখ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।