বকশীগঞ্জে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিলেন আবদুল খালেক

বকশীগঞ্জে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিলেন আবদুল খালেক



নূরুজ্জামান খান: আগামি ২৩ ডিসেম্বর বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও পূরণ করে জমা দেওয়া শুরু হয়েছে।

এরই প্রেক্ষিতে বকশীগঞ্জ সদর ইউপি নির্বাচনে অংশ নেওয়ার জন্য মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক ব্যাংক কর্মকর্তা আবদুল খালেক। ১৩ নভেম্বর শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও পূরণ করে জমা দিয়েছেন।

বকশীগঞ্জ সদর ইউনিয়নে জনগণের পাশে থেকে তিনি অবিরাম কাজ করে যাচ্ছেন। দলকে শক্তিশালী করা ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিগত ৯ বছর ধরে স্থানীয় আওয়ামী লীগকে আগলে রেখেছেন সাবেক এই ব্যাংক কর্মকর্তা। দলের দু:সময়ে পাশে থেকে দলকে এগিয়ে নিয়েছেন তিনি। 

বিগত জাতীয় সংসদ নির্বাচন গুলোতে দলের প্রার্থীকে জেতাতে অগ্রনী ভূমিকা পালন করেন। দলের প্রতি অবিচল আস্থা বিশ্বাস রাখায় ২০১৬ সালের বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আবদুল খালেককে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক দেন। কিন্তু সে সময় সদর ইউনিয়নে নির্বাচন না হওয়ায় তিনি প্রতিদ্ব›িদ্বতা করতে পারেন নি।

আগামি ২৩ ডিসেম্বর নির্বাচন উপলক্ষে তিনি এবারও তিনি মাঠে কাজ করছেন। 

নেত্রীর প্রতি আস্থা রেখে আওয়ামী লীগ নেতা আবদুল খালেক মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবারও নৌকা প্রতীক ও দলীয় মনোনয়ন চেয়েছেন। দলীয় মনোনয়ন পেলে শতভাগ আশাবাদি তিনি চেয়ারম্যান নির্বাচিত হবেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।